Taurus Protocol থেকে ইনকাম করুন খুব সহজে

Taurus Protocol: আসসালামুয়ালাইকুম। আমাদের আজকের পোস্ট টি তে ট্রান্সপোর্টেশন সম্পর্কে আলোচনা করতে যাচ্ছে ।.১০প্রটেক্টর অফ এক্সচেঞ্জ ইতিমধ্যে মার্কেটে চলে এসেছে এবং এর দোকান হচ্ছে এই পোস্ট টি তে। আপনাদের সাথে এই দুইটা বিষয় সহ ট্রান্সপোর্টেশন নিয়ে বিস্তারিত  এবং কিভাবে এখান থেকে প্রফিট করতে পারবেন  টা দেখানো হবে।

Taurus Protocol থেকে ইনকাম করুন

এছাড়াও কি পরিমান সাপ্লাই মার্কেটে দেয়া হয়েছে সেগুলো, আমরা পোস্ট টির মাঝে জানতে পারবেন। তাই আপনি যদি সবকিছু সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই পুরো পোস্ট টি মন দিয়ে দেখতে হবে। ট্রান্সপোর্টে কল ওয়েলকাম টু দ্যা ওয়ার্ল্ড ফাস্ট বাইনারি। যা হলো একটা স্মার্ট কনট্যাক্ট এবং সেফ এক্সচেঞ্জ এটা হল একটা ডিসেন্ত্রালাইজ প্লাটফর্মস প্রটোকল নিয়ে এসেছে।

এখানে হাইব্রিড বাইনারি হল বাইনারি ইনকাম হতে থাকবে এবং আপনি যদি বাইনারিতে লেভেল ইনক্রিজ করেন, কিংবা তা নিয়ে তাহলে সেখান থেকে আলাদা ভাবে  বুঝতে পারবেন।আচ্ছা আপনাকে কিন্তু ফোর্সেস কে চেনেন সেখানে self-learning ছিল। না কিন্তু এস এস এল ফাইনাল ম্যাচে প্লাস এদের নিজস্ব ক্রিপ্টো কারেন্সি রয়েছে। যাতে করে শেয়ার মার্কেটে কিন্তু আরো শক্ত অবস্থান তৈরি করতে সক্ষম হয়।

  ডিসেন্ত্রালাইজ অরগানাইজেশন

এখন কথা হচ্ছে  ডিসেন্ত্রালাইজ অরগানাইজেশন সংক্ষেপে ও বাজাও নামে পরিচিত।  সাধারণভাবে বলা যায় যা হচ্ছে একটা অর্গানাইজেশন জেলার ব্লক চেন যুক্ত হয়ে কাজ করছে।  যেখানে কোন মানুষের ৬৯ এবং সম্পূর্ণ একাকী এই সিস্টেম কাজ করে আপনারা আগে থেকে এই সিস্টেম সম্পর্কে বেশি জানেন। ওয়েব সাইডে  থেকে ইতিমধ্যে বেশ কিছু প্রজেক্ট এর শেয়ার করা হয়েছে।

সবকিছু জানার আগে আমাদের কিছু ফ্যাক্ট সম্পর্কে ধারণা থাকা জরুরী।  আপনারা জানেন মার্কেটে অনেক কোম্পানি। আছে যাদের নিজস্ব কোন ব্লকচেইন প্লাটফর্ম নেই এবং ঠিক ভাবে তারা কাজ করে না সিস্টেম ঝুলে থাকে এরা সোজাসুজি ভাষায় হচ্ছে ফ্রন্ট।

আর এত বেশি টোকেন মার্কেটে প্রতিদিন আসছে। যার ৮৯% কিন্তু সাকসেসফুল হতে পারে না এবং নেটওয়ার্ক মার্কেটিং জগতেও কিছু কোম্পানি চলে আসে যারা ইনভেস্টরদের লোভ দেখায় টাকা নেয় এবং মার্কেট ছেড়ে চলে যায়। কিন্তু আজকে যে প্রজেক্ট নিয়ে আমরা জানতে চাচ্ছি সেটা আপনাদের এই সমস্ত ঝামেলা থেকে রেহাই দেবে।

হাইব্রিড বাইনারি কনসেপ্ট প্রযুক্তি

এটা হল world’s ফাস্ট হাইব্রিড বাইনারি কনসেপ্ট প্রযুক্তি যুক্ত এবং বায়ান স্পোর্ট চ্যানেল মাধ্যমে রিপোর্ট প্রোগ্রাম এবং ইউটিলিটি টোকেন থেকে প্রোফাইল চেক করবে নেটওয়ার্কিং সিস্টেম । সম্পূর্ণ ডিজিটাল হান্ডেট পার্সেন্ট ফ্রি এবং ডিজিটাল পেমেন্ট সিস্টেমে কাজ করছে । এ রয়েছে নিজস্ব কয়েন। যা সিস্টেমেটিক নিয়মিত করছে এবং ইতিমধ্যেই wars.io এক্সপ্রেস প্লাটফর্ম কেন্দ্র রয়েছে ।

যা পরিবার সিস্টেমের পার্টনারের সাথে বলতে  হচ্ছে ।  আপনি আমি এবং আমরা সবাই এবার কথা বলব ট্রান্সপোর্টেশন সিস্টেম গুলি সম্পর্কে। যা আপনাকে সফলতার দিকে এগিয়ে নেবে । হ্যাঁ এখানে রয়েছে তাদের আলাদা আলাদা সিস্টেম জানে কে আলাদা?

আপনি  প্রথমে দেখতে পাবেন নেটওয়ার্ক মার্কেটিং । এখান থেকে ইনকাম করতে পারবেন। এরপর রয়েছে পয়েন্ট।৫ থেকে১৫শতাংশ দৈনিক ইনকাম এবং এখানে তাদের ডিসেন্ট আলাইস এক্সচেঞ্জের কথা । ইতিমধ্যে জানিয়েছে তাদের yts.io চালু হয়েছে এবং অনেককে নিষ্ঠুর হতে যাচ্ছে ।

যার মাধ্যমে ট্রেডিং করে ইনকাম হবে এবং এখানে অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে বাড়তি আয় করা যাবে।  এখানে দেখতে পাবেন  টোটাল সাপ্লাই রয়েছে মাত্র ৫ মিলিয়ন বা ৫০ লাখের ৪ ভাগের এক ভাগ ব্যাপার রয়েছে।  তাই ওর সাপ্লাই তুলনামূলক কম রয়েছে ।

৫ মিলিয়ন বা ৫০ লাখের ৪ ভাগের এক ভাগ

এখানে ৩৩৩  টা কয়েন এর বিপরীতে পয়েন্ট ১৫  শতাংশ বৃদ্ধি পাচ্ছে তাদের টোটাল সাপ্লাই এবং ৩৩৩ কানের ভেতর ১.১.১৬ মোট কয়েনের দাম । এর তফাৎ এবং এই দাম বৃদ্ধি পেয়ে থাকে এক্সচেঞ্জ মার্কেট এর স্বাভাবিক প্রাপ্যতার ভিত্তিতেই ,তাই আপনি যদি লম্বা সময়ের জন্য এই টোকেন স্কেট করেন তাহলে ভালো একটা মুনাফা সুযোগ পাবেন।তৈরি করতে পারবেন ট্রান্সপোর্ট আইডিয়া প্রতিষ্ঠানসমূহকে।

এবার জানা যাক প্রটোকলের মাধ্যমে কয়েন  মেসেজ হবে। সেখানে রয়েছেন রিপোর্ট প্রোগ্রাম ,যেখানে প্রকার গুলো  এর সাথে যুক্ত রয়েছে কয়েন কয়েন এক্সচেঞ্জ। যেখান থেকে ফিডব্যাক পাওয়া যাবে। কোন নেটওয়ার্ক মার্কেটিং এর মাধ্যমে এই কয়েন তরতর করে আরো উপরের দিকে উঠতে থাকবে ।

এতে করে আপনার প্রফিট হবে। এবার চলুন দেখি দুইটা ডেফেক্ট চেঞ্জ এর উদাহরণ  ইউনিসেফ এবং প্যানকেক দেখতে পাচ্ছেন। ইউনিতে ১০০ কোটি প্যান কেকে  ২১ কোটি টন সালফার রয়েছে এবং সর্বনিম্ন রেট আজকের রেট দেখতে পাচ্ছেন আজকের দিনে ইউনিটে  ২৯ ডলার ওপেন ক্রিকে২০ ডলার প্রাইস দেখা যাচ্ছে ।

এখনো এটা লিস্টেড হয়নি যা দ্রুত কিন্তু লেট হয়ে যাবে। কিন্তু মনে রাখবেন মাত্র  ৫০০ লাখ টোকেন সাপ্লাই রয়েছে। যেহেতু ডিমান্ডে এন্ড সাপ্লাই এর একটা ফ্যাক্টরি আছে । তাই এটা অনুমান করা যায় আর কয়েন এর দাম সম্পর্কে মার্কেটে আসা মাত্রই হতে পারে আর ২২০২ সাল নাগাদ।

কোথায় গিয়ে দাঁড়াতে পারে সেটা ইউনিট এবং প্যানকেক দেখে আশা করি আপনারা বুঝতে পারছেন । আপনার ছবির ট্রানস্পরেন্ট ঋণ নিতে চান তাহলে বেশ কিছু প্যাকেজ রয়েছে এবং মোট পাঁচটি ধাপ রয়েছে প্রফেট করার জন্য ।

২৫ হাজার ডলারে যেকোনো একটা প্যাকেজে

এখানে করতে পারেন ৫০ ডলার থেকে মোট পাঁচটি প্যাকেজ।  এর ভেতরে৫০ ডলার ছাড়াও ১০০ আর ১০০ ৫০০ ১০০০ হাজার পাচ হাজার দশ হাজার এবং ২৫ হাজার ডলারে যেকোনো একটা প্যাকেজের মাধ্যমে আপনি এখানে নিজেকে যুক্ত করতে পারবেন ।

এখানে ডেইলি দুইশ পর্যন্ত পয়েন্ট পাঁচ মাসে কিবোর্ড পাওয়া যাবে। পয়েন্ট ৭৫ শতাংশ জন্য ২২ দিনের  ১৬% মাসিক কিবোর্ড পাবেন এক পারসেন্ট ইন্ডাস্ট্রির জন্য ২২  দিনে  ২০ পার্সেন্ট পাওয়া যাবে । আপনি যদি  এক জনকে রেফার করেন ,তাহলে সে যদি আপনার সমান উপরের প্যাকেজ ক্রয় করে তাহলে পয়েন্ট ৭৫ শতাংশ হাজারীবাগ পাবেন। এবং দুইজনকে রেফার করলে ১০০ পার্সেন্ট হারে পাবেন।যে মাসে ২২ শতাংশ ভোট পেয়ে যাবেন।

এবার জানা যাক বাইনারি ৩ কমিশন সম্পর্কে । বাইনারি টিম কমিশনের জন্য ৪ পার্সেন্ট কমিশন পাবেন এবং ক্যামেরা সনি আট পার্সেন্ট কমিশন পাবেন এবং পেমেন্ট তুলতে পারবেন ইনস্ট্যান্ট স্মার্ট কনট্যাক্ট এ। কোন ধরনের পেইন্টিং বা উজ্জ্বল অ্যাপ্রভাল জামেলা একদমই এখানে নেই।

ম্যাচিং কমিশনের সাথে সাথে ম্যাচিংTaurus Protocol থেকে ইনকাম করুন খুব সহজে

ম্যাচিং কমিশনের সাথে সাথে ম্যাচিং হয়েছে।  আপনি যখন ডিম ক্রিয়েট করবেন এবং বেল তৈরি হবে এবং প্রত্যেক লেভেল বিজনেস করবে তখন আপনি প্রথম লেভেলে ৫% দ্বিতীয় লেভেল৩ পার্সেন্ট এবং তৃতীয় লেভেল ১২পার্সেন্ট কমিশন পাবেন ।সকল কমিশন ইনস্ট্যান্ট পেয়ে যাবেন স্মার্ট কন্টাক্ট ইনফো তে। এবার চলুন প্রথম থেকে সবকিছু জেনে নেয়া যাক।

এটা হচ্ছে ওয়াল্ডের প্রথম বাইনারি হাইব্রিড প্লাটফর্ম জাস্টিফাইড এবং এটা সম্পর্কে জানার জন্য বিএসসি স্ক্যান থেকে সার্চ করে, আপনি পেয়ে যাবেন যা সম্পূর্ণ অটোমেটিক পরিচালিত হয় ।এবার আরেকটা কথা তাদের কে জানিয়ে দিচ্ছি ,আপনি যদি অ্যান্ড্রয়েড ইউজার হিসেবে এখানে জয়েন করতে চান । তাহলে ট্রান্সফারের মাধ্যমে যুক্ত হতে পারেন।

আর যদি আইফোন ইউজার পেয়ে থাকেন, তাহলে এটা মাস্ক ব্যবহার করে যুক্ত হতে হবে। এই ছিল টর্চ প্রটোকল এর বিস্তারিত  আলচনা।  আপনি যদি এই প্রোজেক্টের নেটওয়ার্ক মার্কেটিং এবং ইনভেস্ট করে আয় করতে চান, তাহলে পোস্ট টি  ডেসক্রিপশন বক্সে বাংলাদেশি টিমের প্রথমে থাকবতি। যেখান থেকে জয়েন করে আরও বিস্তারিত তথ্য আপনার হাতে কলমে শিখে নিতে পারেন।

ভালো থাকবেন আল্লাহ হাফেজ.

Add a Comment

Your email address will not be published.