Pinterest ব্যবহার করে খুব দ্রুত ইনকাম শুরু করুন

মাই ডিয়ার ফ্রেন্ডস আসসালামু আলাইকুম, আজকের  পোস্ট টিতে  আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি আপনারা কিভাবে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন । আমাকে বেশ কয়েকজন জিজ্ঞাসা করেছেন যে আপনাদের তো টাকা নেই আপনারা তো ওয়েবসাইট বিল্ডার করতে পারছেন না। আপনাদের লান্ডিং পেজ ক্রিয়েট করার মতো এবিলিটি নাই কিংবা যে সব ফ্রি সাইট রয়েছে।

Pinterest ব্যবহার করে খুব দ্রুত ইনকাম শুরু করুন

সেখান থেকেও তারা ঠিকমতো বুঝাতে পারছেন না।  সে ক্ষেত্রে আপনারা অন্য কোনো ম্যাচ কি রয়েছে যেখান থেকে আপনারা সম্পূর্ণভাবে আপনার একটা ওয়েবসাইট দাঁড় করাতে পারবেন। প্লাস সেটা কাভার মার্কেটিং করে আপনার ইনকাম করতে পারবেন। অল ফ্রেন্ডস আপনাদের দেখাবো কিভাবে আপনার প্রত্যেকটা অল্টারনেটিভ মেডিসিন ব্যবহার করে অনলাইন থেকে আপনার ইনকাম করতে পারবেন।

Pinterest ব্যবহার করে খুব দ্রুত ইনকাম শুরু করুন

 

সে জন্য আপনাদেরকে পুরো  পোস্ট টা একটু মন দিয়ে দেখতে হবে ।  আমি যে আপনাদেরকে মেসেজটা দেখাচ্ছে এটা দেখানোর কারণ রয়েছে  ফলো করে ইতিমধ্যে অনেকেই সাফল্য পেয়েছে।  আপনারা যদি আমাদের গ্রুপ  দেখবেন অনেকে কিন্তু তাদের পেমেন্ট প্রুফ  করছে।  এটা হচ্ছে আমাদের একটা ওয়েবসাইট আপনারা দেখতে পাচ্ছেন এখানে কিন্তু যেটা রয়েছে।

পিন্টারেস্ট একাউন্ট

এখানে কিন্তু ওয়েবসাইটে নিয়ে কাজ করছে । এখানে ওয়েট লস আইটেমের আমি একটা পোস্ট তৈরী করেছে। পোস্ট তৈরী করেছি বলতে একটা ওয়েবসাইট বা একটা ল্যান্ডিং পেজ তৈরি করেছেন।  টোটাল চারটা প্রোডাক্ট এর উপর একটা রিভিউ তৈরি করেছিল ।এটা কিভাবে তৈরি করেছি, সেটাও আমি আপনাদের সাথে শেয়ার করব।

আমাদের টোটাল ৪ প্রোডাক্টে এবং প্রত্যেকটা প্রোডাক্টে ক্যাটাগরি আপনাদেরকে সেভাবে একটু প্লান করতে হবে। যে আপনি কোন ধরনের লিকুইড ,কোন প্রোডাক্ট নিয়ে কাজ করবেন । নাকি আপনি সম্পূর্ণ কোন ফুড সাপ্লিমেন্ট কিংবা কোন অর্গানিক প্রডাক্ট ইন ফিজিক্যাল  ,প্রোডাক্ট নিয়ে কাজ করবেন।

আপনাকে সবার আগে আপনার ক্যাটাগরি সিলেক্ট করতে হবে । যেমন এখানে টোটাল চারটা প্রোডাক্ট রয়েছে। চারটা চারটা করে কিনতে ফুড সাপ্লিমেন্ট । প্রত্যেকটা কিন্তু পরিবারের মত আমরা যেটাকে বলতে পারি চারাক্টের ডিটেইল ইনফরমেশন দিয়েছে । বাই নাও আমার অ্যাথলেটদের লিংক রয়েছে সেটা দিয়েছে।

প্রায় দুই সপ্তাহ আগে আপনাদের একটা পোস্ট দিয়েছিলাম । যে কিভাবে আপনারা ফ্রিতে গুগল সাইট তৈরি করবেন। এই পোস্টটি বক্সে আপনাদের জন্য দিয়ে দিব।  আপনারা কিভাবে গুগলে ওয়েবসাইট তৈরি করতে হয়। সম্পূর্ণ বিনামূল্যে কোন খানে টাকা-পয়সা খরচ করা ছাড়া সেটা পর এখান থেকে শিক্ষা নিতে পারবেন ।

পিন্টারেস্ট মার্কেটিং

এই কাজে লাগিয়ে এখানে একটা ফ্রী ওয়েব সাইট তৈরী করে নিয়েছে । এবার তো বলতে পারেন যে ,আমি কেন সম্পূর্ণভাবে একটা প্রোডাক্ট নিয়ে একটা ল্যান্ডিং পেজ তৈরি করলাম।  না আপনাদেরকে একটা কথা বলে রাখি। আপনি যখন একটা মানুষকে একাধিক পরিমাণ বিকল্প খোঁজা সুযোগ দেবেন। তখন সে আপনার সেই জিনিসটা দেখবে।

আমাদের এখানে সাপোটিং অ্যাক্ট্রেস কিংবা কি টপিক নিয়ে সাইটে আসতে হয়। তোমার শান্তি লাগলো যে প্রোডাক্ট রয়েছে সে মেয়েটাকে চেনো। এটা সম্পর্কে তার নেগেটিভ আছে কিনা সেটা থেকে ভালো ফল পাইনি। যে আপনার এটা দেখে এখান থেকে এডিট করে চলে যেত কিন্তু সে যখন একসাথে চারটা পাঁচটা প্রোডাক্ট।

এখান থেকে তার একটা না একটা প্রোডাক্ট পছন্দ হলেও হতে পারে।  আমি সুন্দর ভাবে বলে দিয়েছি পুনরাবৃত্তিও হুইচ ইউ ক্যান ওয়াচ উইথ গ্যারেন্টি দেখতে পাচ্ছেন।  আপনার কোন সাইডএফেক্ট ছাড়া আপনি এগুলো ব্যাবহার করতে পারবেন। যেগুলো সম্পূর্ণভাবে গ্যারান্টি প্রদান করা হচ্ছে ।

গ্যারান্টি প্রদান করার জন্য আপনাকে অবশ্যই প্রত্যেকটা প্রোডাক্ট সম্পর্কে গুগলে সার্চ করতে হবে। গুগলে সার্চ করে আপনাকে জানতে হবে যেগুলোতে কোন সাইড ইফেক্ট হয় কিনা । আপনি এর প্রোডাক্ট গুলো লিখে ইউটিউবে সার্চ করতে পারেন। ইউটিউবে সার্চ করে দেখবেন যে গুলো সম্পর্কে যারা পাবলিক প্রডাক্ট রিভিউ যেগুলো দিয়েছে ,এগুলো থে কাস্টমের রিভিউ কি বলছে কাস্টমার। কাস্টমার একি বলছে এটা কি খারাপ না ভালো।

কাস্টমের রিভিউ কি বলছে

এভাবে আপনাকে টোটাল চারটা পাঁচটা কিংবা দশটা প্রোডাক্ট এর উপরে থাকা আর্টিকেল লিখতে হবে। আমি কিন্তু এখানে বসে বসে আর্টিকেল লিখে, আমি কি করেছে এখানকার যে পুরো পেজটা রয়েছে শুধুমাত্র লাস্ট  এমপিও টাকে কপি করেছি। কপি করে আমার এখানকার যে আর্টিকেলটা ছিল টোটাল পুরো আর্টিকেলটার এখান থেকে কপি-পেস্ট করে দিয়েছি।

একটা লিংক এড করে দিয়েছে। আশা করি বুঝতে পেরেছেন।  এখানে কষ্ট করে আপনাকে আর্টিকেল লিখতে হবে না । এখানকার পর একটা সাথে ল্যান্ডিং পেজ এর সাথে যেই ইনফরমেশন গুলো আছে।  কপি পেস্ট করে এগুলো দিয়ে দিচ্ছেন । আপনার ওয়েবসাইটে  বানানো হয়ে যাবে।  তখন আপনার ওয়েবসাইট টা ঠিক   ভাবে শো করবে।

সম্পূর্ণ সাজানো-গোছানো পরিষ্কার-পরিচ্ছন্ন প্রফেশনাল ওয়েবসাইট তৈরি করা হয়ে যাবে। এখন আমাকে কাস্টমারের কাছে, যেভাবে কাস্টমারের কাছে যাওয়ার জন্য সবচাইতে ভালো যে ওয়েবসাইট, সেটা হচ্ছে আমি এখান থেকে বেছে নিচ্ছি । ইন্টারেস্ট আমি যদি ইন্টারেস্টেড দেখাই বাংলাদেশ পিন্টারেস্ট হয়৯৯১মিলিয়ন। ভিজিটরদের ডিউরেশন সেটা হচ্ছে চার মিনিটের বেশি।

প্রায় পাঁচ মিনিটের মত একটা একজন ইউজার এখানে ভিজিট করে

প্রায় পাঁচ মিনিটের মত একটা একজন ইউজার এখানে ভিজিট করে। বুঝতে পারছেন কতটা ইফেক্টিভ একটা মার্কেটিং।  সাইট হচ্ছে পিন্টারেস্ট আমি আপনাদেরকে একটা পোস্ট দিয়েছিলাম । আপনারা সেই ক্রাশ কোর্স টা যদি আপনাকে ফলো করে থাকেন ,আমার মনে হয় আপনারা ইতিমধ্যে বুঝে গেছেন।

এক থেকে দুই মাসের মত বড়জোর লাগতে পারে।  আপনাদের সেলস জেনারেট করার জন্য, এখন ব্যাপারটা হচ্ছে আপনি যখন এখানে আসবে । এখানে আসার পরে আপনাকে তো দেখালাম যে কিভাবে কাজ করতে হবে। এবার কথা হচ্ছে আমরা কিভাবে মার্কেটিং করবো?

পিন্টারেস্টে সঞ্চয়ের জন্য আমাদেরকে কি পিন্টারেস্ট পিন তৈরি করতে হবে?  সেজন্য এখানে দেখতে পাচ্ছেন ক্রিয়েট অপশন । ক্রিয়েট থেকে ক্রেটিন আপনাকে কি করতে হবে?  ক্লিক করে পড়াতে শুরু থেকে এধরনের একটা অপশন আসবে।  এখানে এটা আসার পরে আমাদেরকে আবার একটা ছবি তৈরি করতে হবে।

pin

মেয়েদের চারটা ওয়েট লস প্রোডাক্ট এর ছবি দিয়েছে।  এখান থেকেই ইউজ করতে সাহস করতে পারে। কেন ব্যবহার করেছে?  কেন আমরা ইন্টারেস্টিং লিখে সার্চ করে ?  পিন্টারেস্ট আর একটা পিন তৈরি করে দিয়েছে। এখানে দিয়েছি হানডেট পারসেন্ট গ্যারান্টি। নোটস আই ডিপার্টমেন্ট অফ ফুড সাপ্লিমেন্ট মেনশন করে দিয়ে।

ডিপার্টমেন্ট অফ ফুড সাপ্লিমেন্ট মেনশন

এটা অন্য কোন কোন ধরনের কোন কিছু না এটা জাস্ট একটা ফুড সাপ্লিমেন্ট পারসেন গ্যারান্টি কাজ করবে কোন সাইড ইফেক্ট নাই ম্যান  ওজন বাড়ানোর উপায় টা সেভ করে নিয়েছে ।এবার আমাদেরকে পিন্টারেস্ট আসতে হব এখানে দেখতে পাচ্ছেন drag-and-drop। এখান থেকে  ঠিক আছে।

সবার সুস্বাস্থ্য কামনা করছি আল্লাহ হাফেয

Add a Comment

Your email address will not be published.