জিপি রিচার্জ অফার 2021 জিপি রিচার্জ, মিনিট, ডাটা অফার

জিপি রিচার্জ অফার ২০২১ঃ আমাদের জিপি রির্চাজ অফার ২০২১ পোস্টে আজকে আপনাদের জন্য সাজানো হয়েছে Gp recharge কল রেট অফার, জিপি রিচার্জ ইন্টারনেট অফার এবং জিপি রিচার্জ মিনিট অফারসহ আরো অন্যান্য GP recharge pack অফার।

আমাদের আজকের পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন যাতে করে আপনি জানতে পারবেন যে, জিপি সিমে কত টাকা রিচার্জ করলে আপনি জিপি সিমে কি কি অফার অ্যাক্টিভেট করতে পারেন। তাই জিপির সুবিধার কথা মাথায় রেখে জিপি রিচার্জ অফার সম্পর্কে আলোচনা করা হলো।

জিপি রিচার্জ অফার ২০২১

বর্তমানে দেশের সবচেয়ে শক্তিশালী নেটওয়ার্ক হলো গ্রামীণফোন। তাদের ব্যবহারকারীর সংখ্যাও অন্যান্য অপারেটরের চাইতে বেশি। তাই তারা তাদের ব্যবহারকারীর সুবিধার্তে জিপি recharge offer নামে একটি সেরা অফারটি দেয়ার চেষ্টা করে। আমারা চেষ্টা করি সবসময় তাদের চলমান অফারগুলো খুজে বের করে তা আপনাদের মাঝে তুলে ধরি।

জিপি রিচার্জ অফার

জিপি সিমের সকল অফারগুলো পর্যায়ক্রমে পাবেন এখানে ।

  1. Call rate recharge offer
  2. Recharge offer internet
  3. Minute recharge offer
  4. Gp recharge Bundle offer

আপনি এই ৪ ধরণের জিপি রিচার্জ অফার সম্পর্কে জানতে পারবেন এখানে।

Gp recharge call rate offer 2021

recharge call rate pack 2021 এ একটি নতুন অফার আছে, এই অফার নিতে আপনি মাত্র ৪৮ টাকা Grameenphone recharge পাবেন 0.৪৮ পয়সা/ মিনিট কল রেট অফার, মেয়াদ ২ দিন।

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২১ বাংলালিংকের সকল ইন্টারনেট অফার

GP 1 paisa per second offer টি ক্রয় করতে হলে আপনাকে রিচার্জ করতে হবে। যেকোনো নম্বরে কল রেট ১ পয়সা/ সেকেন্ড অফার রয়েছে জিপি রিচার্জ ওফার ২০২১ এ । নিচে উল্লেখিত পরিমাণ টাকা gp recharge করলেই আপনি নিদিষ্ট মেয়াদে কথা বলতে পারবেন।

২১ টাকা ২ দিন মেয়াদ
২৯ টাকায় ৩ দিন
৩৯ টাকা ৫ দিনের জন্য
৪৯ টাকা ৭ দিন
৭৯ টাকায় ১০ দিন
১০৯ টাকায় ৩০ দিন
২০৯ টাকা মেয়াদ ৩০ দিন

1 poisha gp offer
আপনি নিশ্চই জানতে পারছেন জিপি সিমে 1 poisha gp offer কে অনেক বেশি গুরুত্ব দেয়া হয়েছে। জিপি ১ পয়সা অফারে আপনি পাচ্ছেন ৭ টি প্যাকেজ।

রবি মিনিট অফার কোড 2021 মিনিট ইন্টারনেট এসএমএস কেনার কোড দেখুন

gp 48 poisa offer
grameenphone offer 2021 আপনাকে দিচ্ছে 48 Poisha/minute/any local number মাত্র ৪৮ টাকা রিচার্জে। জিপি ৪৮ টাকা রিচার্জ অফার মেয়াদ মাত্র ২ দিন।

Gp recharge offer বিস্তারিত

  1. রিচার্জ ক্রিত টাকা গ্রাহকের মূল অ্যাকাউন্টে যোগ হবে।
  2. অফার চলাকালীন এই স্পেশাল কল রেট, রেগুলার প্যাকেজ কল রেট, সুপার FnF, কমিউনিটি ট্যারিফ এর ক্ষেত্রে প্রযোজ্য।
  3. একাধিক রিচার্জে সর্বোচ্চ মেয়াদটি প্রযোজ্য হবে।
  4. মেয়াদ জানতে ডায়াল করুন *121*1*2# (প্রিপেইড) ও *121*4601# (পোস্টপেইড)।
  5. অফারটি বন্ধ করতে ডায়াল করুন *121*1003*1#
  6. অফারটি শুধু মাত্র skitto গ্রাহকদের জন্য প্রযোজ্য নয়।

আপনি জিপি সিমের মিনিট অফার গুলো ক্রয় করতে পারেন ২ টি উপায়ে। একটি হলো জিপি মিনিট অফার কোড গুলো ব্যাবহার করে। আর দ্বিতীয়টি হলো জিপি রিচার্জ অফার ২০২১ থেকে। এখন আমি আপনাকে gp recharge minute pack সম্পর্কে বিস্তারিত জানিয়ে দিবো।

জিপি মিনিট প্যাক বা অফার

500 minute offer- জিপি ৫০০ মিনিট অফার

• GP 307 taka recharge pack এ আপনি পাবেন ৫০০ মিনিট। gp recharge প্যাক থেকে ৫০০ মিনিট নিতে আপনাকে ৩০৭ টাকা রিচার্জ করতে হবে।
• মেয়াদ ৩০ দিন।

1000 minute offer- জিপি 1000 মিনিট অফার

• If, you are looking Grameenphone 1000 minute offer.
• Yes, you can get it just to recharge 604 Taka on your GP account. validity 30 days.
Gp recharge offer internet

গ্রামীণফোনের বা জিপি রিচার্জ অফার গুলি মধ্যে GP internet pack 2021 অফারটি আপনার জন্য অনেক সহজ হবে বলে আমি মনে করি। কারণ বর্তমানে জিপি ইন্টারনেট রিচার্জ অফার সবথেকে বেশি সুবিধা উপহার দিচ্ছে।

ইসলামি ব্যাংক একাউন্ট খোলার নিয়ম | বাড়িতে বসেই ব্যাংকে একাউন্ট করুন

আপনারা জানেন যে বর্তমান সময়ে জিপি মিনিট ও ইন্টারনেট অফার একসাথে পাওয়া যাচ্ছে। আর যে সকল অফারে জিপি মিনিট এবং ইন্টারনেট একসাথে পাওয়া যায় তাকে জিপি বান্ডেল অফার বা কম্ব প্যাক বলা হয়। জিপি গ্রাহকদের মাঝে বর্তমানে এই জিপি বান্ডেল অফার ২০২১ ব্যাবহারের চাহিদা অনেক বেশি। তবে এখন জিপি সিমে কিছু মিনিট অফারের সাথে কিছু mb free দিচ্ছে। তবে এই গুলো মূলত বান্ডেল অফার নয়। যেমন বর্তমানে জিপিতে ১০০০ মিনিট অফারের সাথে ১ জিবি ফ্রি নেট দেয়া হচ্ছে।

বি:দ্র: জিপি বান্ডেল অফার থেকে ক্রয় করা মিনিট দিয়ে আপনি যে কোন মোবাইল অপারেটরের নম্বরে কথা বলতে পারবেন।

Gp Bundel offer

এখন আমরা আপনাকে জানিয়ে দিবো জিপি সিমের সেরা বান্ডেল অফার গুলো সম্পর্কে। আপনি যদি Monthly minute and internet বেশি ব্যাবহার করে থাকন তাহলে এই অফারগুলো ব্যাবহার করতে পারেন।

জিপি ৯৪৮ টাকা রিচার্জঃ GP 948 Taka bundel offer ক্রয় করতে ৯৪৮ টাকা রিচার্জ করুন। তাহলে আপনি পাবেন ১২০০ মিনিট, সাথে ২৫ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩০ দিন।

 

৭৯৬ টাকা রিচার্জ অফার: জিপি সিমে এখন অনেক গুলি GP bundel offer রয়েছে। তার মধ্যে এটি একটি, এই অফারে আপনি ১০০০ মিনিটের সাথে পাচ্ছেন ২৫ জিবি ইন্টারনেট পাবেন। মেয়াদ ৩০ দিন।

বিকাশ এজেন্ট ব্যবসা ও বিকাশ এজেন্ট একাউন্ট খোলার নিয়ম

জিপি ৫৯৮ টাকা রিচার্জ অফার: GP 598 Taka bundel offer ক্রয়ে করতে করতে হলে আপনাকে ৫৯৮ টাকা রিচার্জ করতে হবে। তাহলে আপনি পাবেন ৭৫০ মিনিট, সাথে ২৫ জিবি ইন্টারনেট, ও ২৫০ এসএমএস, মেয়াদ ৩০ দিন।

৫০৯ টাকা রিচার্জ অফার: GP 509 Taka bundel offer ক্রয়ে আপনি পাচ্ছেন-৭০০ মিনিট, সাথে ২৫ জিবি ইন্টারনেট, ২৫০ এসএমএস, মেয়াদ ৩০ দিন।

নগদ একাউন্টের পিন কোড পরিবর্তন করার নিয়ম

জিপি ৫২৯ টাকা রিচার্জ অফার: GP 529 Taka bundel offer এটি জিপির নতুন বান্ডেল অফার। এই অফারটি সকল জিপি সিমে পাওয়া যাবে না। তাই এই অফারটি ক্রয় করার পূর্বে ভালো ভাবে যাচাই-বাছাই করে নিতে হবে। এই অফারটি যদি আপনার সিমের জন্য প্রযোজ্য হয় তাহলে আপনি পাবেন ৬০০ মিনিট, সাথে ২০ জিবি ইন্টারনেট, ও ১০০ এসএমএস, মেয়াদ ৩০ দিন।

Gp Bundle pack

জিপি ৪৪৯ টাকা রিচার্জ অফার: GP 449 Taka recharge bundel offer সম্পর্কে আপনারা হয়তো অনেকেই জানেন না। আপনিও যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন তাহলে এখনি জেনেনিন কারণ এই gp bundle pack ক্রয়ে আপনি ১০ জিবি ইন্টারনেট এবং সাথে মিনিট ৪০০ মিনিট পাবেন। মেয়াদ ৩০ দিন।

জিপি রিচার্জ অফার

GP ৩৫৯ টাকা রিচার্জ অফার: GP 359 Taka recharge bundel offer এটিও নতুন অফার। এই gp small bundle pack টি আপনি ৩০ দিন মেয়াদে ব্যাবহার করতে পারবেন। এই bundle pack টিতে আপনি পাবেন ২৫০ মিনিট, সাথে ৮ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩০ দিন।

জিপি ১৫৮ টাকা রিচার্জ অফার: GP 158 Taka recharge bundel offer টি অন্যান্য মোবাইল অপারেটরের সাথে সমন্বয় করে করা হয়েছে। এই gp small bundle pack মেয়াদ ও ৩০ দিন নির্ধারণ করা হয়েছে। এই অফারে আপনি পাবেন ২০০ মিনিট, সাথে ১.৫ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩০ দিন।

Add a Comment

Your email address will not be published.