সিপিএ মার্কেটিং করে খুব সহজেই ইনকাম করুন

সিপিএ মার্কেটিং জগতে যার নতুন প্রবেশ করছেন, তারা অনেকেই আমাকে প্রশ্ন করেন, নতুনদের জন্য সবচেয়ে ভালো নেটওয়ার্ক কোনটা। সেজন্য আজকে আপনাদের সাথে তিনটা সেরা সাইট শেয়ার করতে যাচ্ছি। যেখানে আর কোন অ্যাপ ছাড়াই জয়েন করা যায় এবং দ্রুত কাজ করা যায়।

সিপিএ মার্কেটিং করে খুব সহজেই ইনকাম করুন

অ্যাপস অন্ড মেডিয়া: অ্যাপস অন্ড মেডিয়া 2009 সালে প্রতিষ্ঠিত এই সাইটে 30000 পাবলিশার্স রয়েছে এবং 180 দেশে এটা পরিচালিত হচ্ছে। এখানে সিপিসি প্রসেস কন্ট্রোল হকিং এর মাধ্যমে অফার প্রমোট করা যায় এবং রয়েছে দেশ ভিত্তিক কিছু ছাড়বেন যদিও সেটা একটু কম। এখানে মিনিমাম পেমেন্ট 7 দিন 15 দিন এবং 30 দিন তিথিতে একাউন্টে যোগ হয়ে থাকেন এবং পাওয়া যায় ব্যাংক চেক পেপালের মাধ্যমে। অতিরিক্ত হিসাবে এখানে রেফারেল কমিশন হয়েছে।

সিপিএ মার্কেটিং কোর্স

ফিচারস এন্ড স্পাইসঃ ফিচারস এন্ড স্পাইস সুবিধা হচ্ছে এটা বেস্ট একটা নেটওয়ার্ক হাই স্পিড দিচ্ছে। বিভিন্ন দেশের অনেক অফার পাওয়া যায় টাইমলি পেমেন্ট করে এবং প্রতারণার কোন কেস এই ওয়েবসাইটের নেই। এবং অসুবিধা হচ্ছে এখানে সব সার্ভে রয়েছে সেগুলোর পেমেন্ট খুবই কম। usa-canada অস্ট্রেলিয়া. কিংডম এবং নিউজিল্যান্ড ছাড়া ভাল রে ঠিক তেমন করে একটা অফার এই সাইটে পাওয়া যায়না সবচাইতে বড় সমস্যা হল কখনো কখনো তারা লিড অ্যাপ্রুভ করে না যতক্ষণ পর্যন্ত ইউজাররা সাপোর্টে আছে কোন কথা বলছে এই সাইটের ওভারঅল মিটিং হচ্ছে পাঁচের ভেতরে 4.5।

সিপিএমকে: এরপর আমাদের সাইটে নাম হচ্ছে সিপিএমকে। 2011 সালে প্রতিষ্ঠিত এই সাইটে 2020 টি  অফার রয়েছে এবং 185 পথিক দেশে এটি একসাথে কাজ করছে এবং এর মাধ্যমে প্রমোট করা যায়। অন্তত 50 ডলার হলেই পেমেন্ট ব্যাংকের মাধ্যমে প্রদান করে থাকে। সাধারণত পেপাল থেকে অনুমোদন দেয়। অতিথি হিসেবে এখানে আপনি 5% রেফার কমিশন আয় করতে পারবেন।

সিপিএ মার্কেটিং কোর্স

এই সাইটে সুবিধা হচ্ছে এই সাইটের খুব সহজে কাজ করা যায় এবং সাইট এর গাঠনিক সবকিছুই খুব ইজি হাইপেইন অফার রয়েছে এবং এর মেম্বার আমার সাথে চ্যাট করতে পারে। ড্যাশবোর্ডে স্টেট বোর্ড খুবই ডিটেল এবং খুবই কি অসুবিধা হচ্ছে এই সাইটের মালিক কে আমরা কি বলতে পারি না, এবং প্রাইভেট ভাবে সিপিএ গ্রিপ পরিচালিত হয় এবং কোন নেটের সমস্যা হলে এনকাউন্টার করা যায়না। সাপোর্ট বক্সে একদমই সেজন্য অনেক প্রভিশনাল সিপিএলে কাজ করার ব্যাপারে সাজেশন দেন না এই সাইটে।

সিপিএ মার্কেটিং করে খুব সহজেই ইনকাম করুন

রিং ইনোভেটিভ নেটওয়ার্কঃ  রিং হচ্ছে পাঁচের ভেতরে চার দিনের জন্য সবচেয়ে ইনোভেটিভ নেটওয়ার্ক হল এটি এখানে 200 প্লাস ইন্সেন্টিভ এবং ইনসেন্টিভ অফার রয়েছে এবং নানা জাতের অফার পাওয়া যায়। গিফট কার্ড বিল সাবমিট রেটিং সহ সবরকম অপারেশন হয়েছে। এটা 2010 সালে প্রতিষ্ঠিত হয় এবং দুনিয়ার বেশিরভাগ জায়গায় থেকে কাজ করা যায়। এখানে cpa-ctms কন্টেনের ট্রাকিং এর মাধ্যমে কাজ করা যায় এবং 35 ডলার হলেই পেমেন্ট নেওয়া যায়।

সপ্তাহান্তে প্রিমিয়ার ব্যাংক এবং চেকের মাধ্যমে পেমেন্ট নেওয়া যায় এবং এখানে আড়াই হাজারের বেশি মোট অফার রয়েছে। অতিরিক্ত হিসাবে এখানে 5 পার্সেন্ট রেফার কমিশন দেয়া হয়েছে। এখানে সুবিধা হলো এখানে অ্যাডভান্স প্রমোশনাল টুলস রয়েছে চলো শপিং অফার রয়েছে। সাপোর্ট খুলে অ্যাকটিভ এবং একটা নেটওয়ার্ক হিসেবে প্রায় সব সুবিধাই এখানে পাবলিশার্স ম্যানুয়ালি পেয়ে থাকে। বিভিন্ন পাবলিশার্স নেটওয়ার্কগুলোতে এক নম্বর অবস্থান করছে।

১০ টি নিশ এর নাম

অ্যানড্রয়েড মিডিয়াকেঃ অ্যানড্রয়েড মিডিয়াকে বেশিরভাগ সময় ভালো সুযোগ সুবিধা দেয় এবং প্রত্যেকটা অফার সম্পর্কে বিস্তারিত ধারণা প্রদান করে। এতে সবাই খুব সহজেই অফার গুলো সম্পর্কে ধারণা পেয়ে যায় এবং কাজ করা গাইড অটোমেটিক পেয়ে যাচ্ছে। এর অসুবিধা হচ্ছে অনেক অফার থাকলেও এর সবচেয়ে আকর্ষণীয় অফার গুলি লক করা থাকে। যার জন্য আবেদন করতে হয় এবং প্রায় সময়ই রিজেক্ট হয়ে যায়।

কার্যকর রয়েছে যেমন ইউকে কানাডা অস্ট্রেলিয়া নিউজিল্যান্ড এবং অন্যান্য সুযোগ রয়েছে সেই দেশের কান্ট্রি কোড জন্য। যে ট্রাফিক সিস্টেম রয়েছে সেটা খুবই ভাল সার্ভিস দেয় অন্যান্য কান্ট্রি গুলোর ব্যাপারে খুব অতটা ভাল সার্ভিস দেয় না। যার বেস্ট সাইট খুঁজে বেড়াচ্ছিলেন তাদের জন্য আমি যে তিনটা নেটওয়ার্কের কথা বলে খুবই ভালো সার্ভিস দিচ্ছে। আক্ষরিক অর্থেই তবে কাজের উপর ভিত্তি করে কম সে সুবিধা তো সব সময় সব সাইটে রয়েছে।

একজন ডিজাইনার হিসেবে যেকোন সাইট গুলোতে আপনি এখানে কাজ করতে পারবেন। তবে এই আইডিয়াটা কি আমি পার্সোনালি সাজেস্ট করে থাকে এই ছিল আমাদের আজকের পোস্ট। ভালো লাগে অবশ্যই লাইক করবেন কমেন্ট করবেন আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। পছন্দের ইনকাম সম্পর্কিত সাইট পেয়ে যাবেন এই এই সাইট থেকে। ভাল থাকবেন সবাই “আল্লাহ হাফেজ”

Add a Comment

Your email address will not be published.