বাংলালিংক ইন্টারনেট অফার ২০২১ বাংলালিংকের সকল ইন্টারনেট অফার

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২১ঃ আজ আমরা এখানে আপনাকে জানবো আপডেট বাংলালিংক রিচার্জ ইন্টারনেট অফার ২০২১ সমূহ কি এবং তা কি ভাবে ক্রয়/নিতে হয়? যদি আপনি সস্তা দামে বাংলালিংক রিচার্জ, ইন্টারনেট অফার পেতে চান তাহলে বাংলালিংক ইন্টারনেট অফার ২০২১ সম্পর্কিত এই পোস্ট আপনার জন্য।

আপনি কখনো খেয়াল বা লক্ষ্য করেছেন কি যে ২০২০ সালের শেষদিকে সকল মোবাইল অপারেটর গুলর মধ্যে কমদামে ইন্টারনেট দেয়ার প্রবনতা লক্ষণীয়। বাংলালিংকও এর ব্যতিক্রম নয়। বাংলালিংকও অন্য অপারেটরের মত কমদামে তাদের গ্রাহকদের বাংলালিংক আপডেট ইন্টারনেট অফার দিচ্ছে। আজ আমি আপনাদের চমৎকার সব বাংলালিংক ইন্টারনেট অফার সম্পর্কে জানাব।

বাংলালিংক ইন্টারনেট অফার

Table of Contents

প্রিয় ব্যবহারকারীগণ বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন এখন গ্রাহকদের পছন্দের শীর্ষে রয়েছে। আপনি যদি সেরা বাংলালিংক ইন্টারনেট প্যাক খুজেন তবে আপনি নিশ্চিত আপনি ভাল জায়গায় রয়েছেন।

ব্যবহারকারীরা সব সময় স্বল্প দামে বাংলালিংক নিউ ইন্টারনেট অফার অনুসন্ধান করে থাকে। তাদের কথা বিবেচনা করে আজকের এই পোস্ট। বন্ধুরা আপনি যদি বাংলালিংক বেস্ট ইন্টারনেট অফার ২০২১ খুঁজেত বের করতে চান তবে আপনি এখান থেকে করতে পারবেন।

বিকাশ এজেন্ট ব্যবসা ও বিকাশ এজেন্ট একাউন্ট খোলার নিয়ম

নগদ একাউন্টের পিন কোড পরিবর্তন করার নিয়ম

বাংলালিংক তাদের গ্রাহকদের জন অনেক গুলি নতুন ইন্টারনেট প্যাক নিয়ে এসেছে। এখন মাত্র ২৩ টাকা থেকে বাংলালিংক রিচার্জ ইন্টারনেট অফার পাচ্ছেন।

বাংলালিংক ইন্টারনেট অফার 2021

বাংলালিংক ছোট ইন্টারনেট প্যাক

বন্ধুরা আপনি যদি রেগুলার বাংলালিংক ছোট ইন্টারনেট প্যাক খুজেন তবে আপনি এখান থেকে ক্রয় করতে পারেন। কেননা আপনাকে বাংলালিংক দিচ্ছে সেরা দামে সেরা ইন্টারনেট প্যাক।

৫০০ এমবি অফার

বন্ধুরা এখন আপনি মাত্র ২৩ টাকা বাংলালিংক রিচার্জে পাচ্ছেন ৫০০ এমবি ইন্টারনেট। মেয়াদ মাত্র ৩ দিন। এই একটি মাত্র প্যাক যেটি ৩ দিন মেয়াদের রেগুলার ইন্টারনেট প্যাক।

৩৬ টাকা ১ জিবি অফার

বর্তমানে বাংলালিংক গ্রাহকদের জন্য ৩৬ টাকায় ৪ দিন মেয়াদে ১ জিবি ইন্টারনেট দেয়া হচ্ছে। আপনি এই অফার পেতে সরাসরি আপনার বাংলালিংক সিমে ৩৬ টাকা রিচার্জ করুন।

৪১ টাকা ১.৫ জিবি অফার

রেগুলার বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ পর্যালোচনা করলে দেখতে পাবেন এখন ৪ দিন মেয়াদি বেশ কিছু অফার পাওয়া যাচ্ছে বাংলালিংকে। যে অফারগুলো ৪ দিন মেয়াদি, তবে অল্প কিছু টাকার ব্যবধানে এই অফার সমুহ পাওয়া যাচ্ছে। এখন বাংলালিংক সিমে ৪১ টাকা রিচার্জের সাথেই আপনি পাচ্ছেন ১.৫ জিবি ইন্টারনেট। মেয়াদ ৪ দিন।

৪৯ টাকা রিচার্জ অফার

বন্ধুরা বাংলালিংক ৪৯ টাকা ইন্টারনেট অফারটি সম্পর্কে অফিসিয়াল পোস্টারে না দেখলেও আপনি আমাদের বাংলালিংক ফ্লেক্সি লোড সিমে অফারটি দেখতে পাবেন। তবে অনেক বাংলালিংক ইন্টারনেট ব্যাবহারকারি রয়েছেন যারা এই রেগুলার ইন্টারনেট অফারটি ব্যাবহার করে থাকেন। বাংলালিংক ২.৫ জিবি ইন্টারনেট প্যাক টি ক্রয় করতে সরাসরি ৪৯ টাকা রি চার্জ করুন। মেয়াদ পাচ্ছেন মাত্র ৩ দিন।

বাংলালিংক ইন্টারনেট অফার 2021

৫৮ টাকা রিচার্জ অফার

বন্ধুরা বাংলা লিংক গ্রাহকের আরও বেশি ইন্টারনেট সুবিধা দিতে ৫৮ টাকা ৩ জিবি ইন্টারনেট প্যাক নিয়ে এসেছে। ৩ জিবি এই ইন্টারনেট প্যাক ক্রয় করতে ৫৮ টাকা রিচার্জ করুন। মেয়াদ মাত্র ৪ দিন।

৬৪ টাকা রিচার্জ অফার

অনেক বাংলালিংক গ্রাহক রয়েছে যারা সল্প সময়ের জন্য বেশি ইন্টারনেট ব্যাবহারে অভস্ত। তাই তাদের জন্য বাংলালিংক নিয়ে এসেছে ৬৪ টাকা ৪.৫ জিবি ইন্টারনেট। এই অফারে বাংলালিংক গ্রাহক মাত্র ৬৪ টাকা রিচার্জে পাচ্ছেন ৪ জিবি রেগুলার ডাটা এবং ৫০০ এমবি ফ্রী এমবি টফি অ্যাপ ব্যাবহার করতে। মেয়াদ মাত্র ৪ দিন।

৬৮ টাকা রিচার্জ অফার

বাংলালিংক অফার ২০২১ লিস্টে ৪ দিন মেয়াদের সর্বচ্ছো ডেটা প্যাক হচ্ছে ৫ জিবি অফার। এখন থেকে বাংলালিংক গ্রাহকরা ৬৪ টাকা রিচার্জে ৫ জিবি ইন্টারনেট পাবেন। তবে এই প্যাক ক্রয়ে আপনি ৪ জিবি রেগুলার ডেটা এবং ১ জিবি বাংলালিংক ৪ জি ডাটা পাবেন। উভয় অফারের মেয়াদ সামান ৩ দিন।

৮৯ টাকা রিচার্জ ইন্টারনেট অফার ২০২১

বন্ধুরা পূর্বে বাংলালিংক সিমে মাত্র ৮৯ টাকা ১ জিবি ইন্টারনেট দেয়া হত। কিন্তু এখন বাংলালিংক ৮৯ টাকা রিচার্জ অফার ২০২১ থেকে গ্রাহক পাচ্ছেন ২ জিবি ইন্টারনেট। মেয়াদ ৩০ দিন।

১১৪ টাকা রিচার্জ অফার

অনেক বাংলালিংক গ্রাহক মাত্র ১১৪ টাকা অফার সম্পর্কে জানেন আবার অনেকেই জানেনা। তবে পূর্বে এই অফারে গ্রাহক সরাসরি ৫ জিবি পর্যন্ত ইন্টারনেট পেলেও এখন পাচ্ছেন ১০ জিবি পর্যন্ত ইন্টারনেট, সমপরিমান রিচার্জে। এ এক বিরাট সুযোগ। বাংলালিংক মাত্র ১১৪ টাকা ১০ জিবি ইন্টারনেট প্যাক ক্রয়ে আপনি পাচ্ছেন ৮ জিবি রেগুলার ডেটা এবং ২ জিবি ৪জি মেয়াদ ৭ দিন।

১২৯ টাকা রিচার্জ অফার

সাপ্তাহিক হেভি ইন্টারনেট প্যাক ক্রয় করতে ছাইলে আপনি এই অফাতি ব্যাবহার করতে পারেন। তবে বাংলালিংক সাপ্তাহিক ইন্টারনেট অফার লিস্টে অনেক গুলি হেভি প্যাক রয়েছে। এর মধ্যে বাংলালিংক ১২৯ টাকা রিচার্জ ইন্টারনেট অফারে আপনি পাচ্ছেন ১৪ জিবি ইন্টারনেট। মোট ১৪ জিবি বাংলালিংক এমবি অফার থেকে ১০ জিবি রেগুলার + ৩ জিবি ৪জি + ১ জিবি টফি।

১৪৯ টাকা রিচার্জ অফার

বন্ধুরা আপনি হয়ত বেশি বেশি ইন্টারনেট ব্যাবহার করেন তাই আপনার জন্য রয়েছে বাংলালিংক মাত্র ১৪৯ টাকা ১৬ জিবি ইন্টারনেটের বিশাল প্যাক।

১৬৮ টাকা ১৮ জিবি ইন্টারনেট অফার

৭ দিন মেয়াদি বাংলালিংক ইন্টারনেট প্যাক সমূহের মধ্যে সেরা প্যাক হচ্ছে মাত্র ১৬৮ টাকা ১৮ জিবি ইন্টারনেট এর বড় একটি প্যাকেজ। অফারটি পেতে এখনি ১৬৯ টাকা রিচার্জ করুন।

মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২১

বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ খুঁজলে এখন আপনি বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ গুলি দেখতে পারেন। এখানে আপনার জন্য রয়েছে বাংলালিংকের পক্ষ থেকে সেরা কিছু ৩০ দিন মেয়াদি ইন্টারনেট অফার। চাইলেই নিতে পারেন। যে ইন্টারনেট প্যাক গুলি ব্যাবহার করে আপনি সহজেই আপনার ইন্টারনেট দুনিয়াতে বিচরণকে বর্ণিল বানাতে পারেন।

২০৯ টাকা রিচার্জ অফার

বন্ধুরা আপনি যদি বাংলালিংক নতুন ইন্টারনেট অফার ২০২১ সালের লিস্ট দেখেন তবে দেখতে পাবেন, বাংলালিংক মোবাইল অপারেটর টি গ্রাহকদের জন্য মাত্র ২০৯ টাকায় ২ জিবি ইন্টারনেট প্রদান করলেও এখন দিচ্ছে ২.৫ জিবি ইন্টারনেট। বাংলালিংক ২.৫ জিবি ইন্টারনেট প্যাকেজ টি ক্রয় করতে মাত্র ২০৯ টাকা রিচার্জ করতে হবে। মেয়াদ থাকছে ৩০ দিন।

২৯৯ টাকা রিচার্জ অফার

এখন আপনি আপনার বাংলালিংক সিমে মাত্র ৩০০ টাকার কম খরছে পাচ্ছেন একটি বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ পাচ্ছেন। বাংলালিংক দিচ্ছে ৬ জিবি ইন্টারনেট। অফারটি পেতে মাত্র ২৯৯ টাকা রিচার্জ করুন। মেয়াদ ৩০ দিন।

৩০ জিবি ইন্টারনেট অফার

এখন থেকে আপনি আপনার সিমে অনেক গুলি বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ পাচ্ছেন, যে অফার সমুহের মধ্যে ৩০ জিবি পাওয়া যাবে মাত্র ৩৪৯ টাকায়।

৪০ জিবি ইন্টারনেট অফার

বর্তমানে বাংলালিংক এমবি অফার ২০২১ এর লিস্টে থাকা ইন্টারনেট প্যাক সমূহের মধ্যে সেরা একটি প্যাক যার যেটি ৩০ দিন মেয়াদি অফার এটি। কেননা এখন আপনি মাত্র ৩৯৯ টাকা বাংলালিংক রিচার্জে পাচ্ছেন ৪০ জিবি ইন্টারনেট সরাসরি।

৫০ জিবি ইন্টারনেট অফার

বন্ধুরা বাংলালিংকের ইন্টারনেট ৩০ দিন ব্যবহার করবেন এমন অফার তালাশ করলে আপনি ব্যবহার করতে পারেন ৫০ জিবি এই ইন্টারনেট প্যাকেজ টি।

ইসলামি ব্যাংক একাউন্ট খোলার নিয়ম | বাড়িতে বসেই ব্যাংকে একাউন্ট করুন

সোনালী ব্যাংকে একাউন্ট খোলার নিয়ম দুই মিনিটেই ব্যাংকা অ্যাকাউন্ট করুন

এখন পর্যন্ত বাংলালিংক থেকে দেয়া বেস্ট অফারের একটি মাসিক ইন্টারনেট প্যাকেজ হচ্ছে মাত্র ৪৯৯ টাকা ৫০ জিবি অফার। অফারটি পেতে আপনাকে অবশ্যই মাত্র ৪৯৯ টাকা রিচার্জ করতে হবে।

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২১

এখন বাংলালিংক নতুন এবং বন্ধ প্রিপেইড সংযোগে নতুন অফার দিচ্ছে। ২জিবি 3G ইন্টারনেট দিচ্ছে মাত্র ৯ টাকায়। কিন্তু এজন্য আপনার ফোনে একবারে ১৯ টাকা রিচার্জ করতে হবে। এছাড়াও কথা বলুন যে কোন বাংলালিংক নাম্বারে মাত্র ২৫ পয়সা/মিনিট। অন্য অপারেটরে ৬০ পয়সা/মিনিট কলরেট, দিন-রাত ২৪ ঘণ্টা।

বাংলালিংক সোশ্যাল প্যাকসমূহ:

আপনার বন্ধ থাকা সংযোগটি এই অফারের আওতাভুক্ত কিনা জানতে যে কোন বাংলালিংক সংযোগ থেকে আপনার নাম্বারটি টাইপ করে ফ্রি এসএমএস পাঠান ৪৩৪৩ এই নাম্বারে।

আপনি যদি বাংলালিংক সিমের সমস্ত ইন্টারনেট অফার গুলি একবারে দেখে নিতে চান, তাহলে দেখতে পারেন। আপনি কি বাংলালিংক ইন্টারনেট অফার ২০২১ এর তালিকা খুঁজছেন ? তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। ইন্টারনেট স্পীড ও সেবার মানে বাংলালিংক অন্যতম। বাংলালিংক এর প্যাকেজ ও অ্যাক্টিভেশন কোড নিন্মে আলোচনা করা হল:

এসএসএমএস প্যাকসমূহ:

যেহেতু বেশিরভাগ সময় বাংলালিক খুব সস্তা দরে ইন্টারনেট প্যাকেজ দিয়ে থাকে, তাই লোকেরা সাধারণত বাংলালিংক অফারের সন্ধানের চেষ্টা করে থাকে।

তাই এখানে বাংলালিংকের ইন্টারনেট অফার সমূহের সম্পর্কে ব্যবহারকারীদের একটি সম্পূর্ন ধারণা দেওয়া চেষ্টা করছি। আমরা কিছু গবেষণা করে দেখেছি যে, বেশিরভাগ লোকই বাংলালিংক ইন্টারনেট অফার কোড অনুসন্ধান করে থাকেন বিভিন্ন সময়ে।

রবি মিনিট অফার কোড 2021 মিনিট ইন্টারনেট এসএমএস কেনার কোড দেখুন

এখানে আমি আপনাদের জন্য সব ইন্টারনেট অফার সরবরাহ করে রেখেছি। বর্তমানে এখানে দেওয়া সমস্ত অফার সক্রিয় আছে, যে কোনও ডেটা প্যাকেজ বেছে নিতে পারেন।

জরুরি শর্ট কোড সমূহ :

• ইমার্জেন্সি ব্যালেন্স এর জন্য বাংলালিংক সিমে ডায়াল করুন *874#
• বাংলালিংক সিমে ইমার্জেন্সি ইন্টারনেট নিতে ডায়াল করুন *875#
• আমার অফার সম্পর্কে জানতে ডায়াল *800#
• ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল *5000*500#
• মিনিট প্যাকের ব্যালেন্স জানতে ডায়াল *124*100#

ইন্টারনেট প্যাকেজ 202১ সম্পর্কে:

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও শক্তিশালী টেলিযোগাযোগ সংস্থা বাংলালিংক।সংস্থাটি ১৯৯৫ সাথে প্রতিষ্ঠিত হয় , সে সময় থেকেএখনও কাজ করে যাচ্ছেন তাদের নেটওয়ার্ক টি শক্তিশালী করতে । তারাই সস্তা দরে গ্রাহকদের মাঝে ইন্টারনেট প্যাকেজ ও মিনিট প্যাকেজ সরবরাহ করে থাকেন। আপনারা আপনাদের বাংলালিংক সিমে বাংলালিংক থেকে সর্বদা এসএমএস পেয়ে থাকেন।

উদারহণস্বরূপ, লক্ষ্য করে দেখবেন যে অন্য অপারেটর চেয়ে বাংলালিংকে এসএমএস বেশি আসে। তারা চেষ্টা করে কিভাবে কম দামে সেরা বাংলালিংক রিচার্জ ইন্টারনেট অফার ২০২১ টি আপনাকে দেয়া যায়ৃ। আমি চেষ্টা করি ইন্টারনেট অফার ২০২১ এর সবটুকু সংগ্রহ করে আপানাদের কাছে পৌঁছে দেওয়ার।

বাংলালিংক ১জিবি ইন্টারনেট অফার:

এখানে আপনি 1 GB ইন্টারনেট প্যাকেজ টি আপনি বিভিন্ন মেয়াদে ভিন্ন ভিন্ন দামে কিনতে পারবেন বাংলালিংক। ১ জিবি ইন্টারনেট অফারটি নেওয়ার জন্য প্রয়োজনীয় সব কিছু তুলে ধরা আছে। শুধুমাত্র একটিভ করার জন্য দরকার ডায়াল কোড এবং পর্যাপ্ত পরিমান টাকা ।

• 1 জিবি  ডাটা 36 টাকা মেয়াদ 4 দিন, 36 টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন *5000*36#
• 76 টাকায় 1 জিবি মেয়াদ ৭ দিন, 76 টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন *5000*76#
• 1 জিবি 199 টাকা মেয়াদ 30 দিন, 199 টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন *5000*503#
• 1 জিবি 210 টাকা মেয়াদ 30 দিন, 210 টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন *5000*581#

বাংলালিংক মাসিক অফার:

বাংলালিংক মাসিক অফার অফার গুলি আলোচনায় এ পর্যায়ে আমার বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২১ সম্পর্কে জানবো।অন্য সকল অপারেটর থেকে বাংলালিংক দিচ্ছে সবচেয়ে কম দামে বেশি বেশি ইন্টারনেট।

১ জিবি অফার

৩০ দিন মেয়াদের ১ জিবি ইন্টারনেট পেতে খরছ হবে মাত্র 119 টাকা, মেয়াদ 30 দিন। বাংলালিংক ১ জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে মাত্র 119 টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন *5000*503# ।

২ জিবি অফার

বন্ধুরা বরতমানে বাংলালিংক সিমে অনেক গুলি নতুন ৩০ দিন মেয়াদি ইন্টারনেট অফার ছালু হয়েছে, যদি এই ইন্টারনেট অফার সমুহ রেগুলার বাংলালিংক ইন্টারনেট অফার। বর্তমানে 2 জিবি রেগুলার ইন্টারনেট প্যাক ক্রয় করতে আপনার খরছ হবে মাত্র 209 টাকা, মেয়াদ 30 দিন। অফারটি কিনতে সরাসরি মাত্র 209 টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন *5000*581#।

৩ জিবি অফার

রেগুলার বাংলালিংক ইন্টারনেট প্যাক 3 জিবি মূল্য মাত্র 249 টাকা, মেয়াদ 30 দিন। অফারটি পেতে মাত্র 249 টাকা রিচার্জ করুন।

২০৯ টাকা রিচার্জ অফার

আপনারা জেনে রাখুন বাংলালিংক মাত্র ২০৯ টাকা রিচার্জ অফার হচ্ছে একটি ইন্টারনেট অফার। তাই বাংলালিংক সিমে ১.৫ ইন্টারনেট প্যাক ক্রয় কতে মাত্র ২০৯ টাকা রি চার্জ করুন। ১.৫ জিবির সাথে পাচ্ছেন ২০০ এমবি ফ্রি বাংলালিংক এমবি। মেয়াদ ৩০ দিন।

৫ জিবি অফার

যে সকল গ্রাহক বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন প্যাক খুজেন তাদের জন্য এই অফার কিনতে পারেন। বাংলালিংক সিমে ৫ জিবি ইন্টারনেট পেতে মাত্র ৩৯৯ টাকা রিচার্জ করুন। মেয়াদ 30 দিন পর্যন্ত। আমরা এখানে বাংলালিংকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে নেওয়া তথ্যগুলো আপনাদের সাথে শেয়ার করেছি।

Add a Comment

Your email address will not be published.