পুলিশ খোঁজ করে কোন সন্ধান করতে পারেনি

মুভিটা ডাউনলোড দিয়া রাখছি মাস খানেক আগে দেখা হয়নাই। আজকে আর কালকে মিলে বেশ কয়েকটা মুভি দেখা হইসে। সে সুবাদে আজকে দেখেনিলাম। মুভি লিড রোলে অভিনয় করেছে সবার প্রিয় লেডি সুপারস্টার নয়নতারা

স্পয়লার এলার্ট: একজন সিরিয়াল রেপিস্ট বেস কয়েকজন মেয়েকে কিডন্যাপ করে রেখেছে। পুলিস খোঁজ করে কোন সন্ধান করতে পারেনি। মুভিতে নয়নতারা পুলিশ কিন্তু তার ভাই এবং সে এক্রিডেন্ট হওয়ার কারণে তাকে বরখাস্ত করে দেয়া হয়।

পুলিস খোঁজ করে কোন সন্ধান করতে পারেনি

একদিন রাতে সে ট্যাক্সি র জন্য অপেক্ষা করছিলো। ঠিক তখনি রেপিস্টের নজরে পড়ে। রেপিস্ট গাড়িতে করে তাকে নিয়ে যাচ্ছিলো তাদের মধ্য কথা কাটি হয় এবং সে একজন এক্রিডেন্ট করে মেরে পেলে। এভাবে মুভির কাহিনী আগাতে থাকে।

Movie: Netrikann
Runtime: 2.26 minutes
Idmb rating: 6/10
P.R: 7/10

শেষের দিকে গিয়ে জানা যায় সে একজন ডাক্তার।(গাইনোলজিস্ট)। সে তার স্ত্রী কে নিয়া সন্দেহ করে তারপর তাদের একদিন ঝগড়া হয়। ঐ সময়ে তার স্ত্রী মারা যায় পরোক্ষণে সে বুজতে পারে প্যারাপলিক ডিজঅর্ডার এ আক্রান্ত। আর লিখলাম না।

The story of a murderer

Perfume –The story of a murderer
Imdb- 7.5
Personal- 9
Genre- Psychopathic Dark Thriller, Highly adult alert, Drama

আপনি যদি ডার্ক মুভিতে অভ্যস্ত, অত্যন্ত নরম হৃদয়ের অধিকারী না হোন, এডাল্ট মুভিতে সমস্যা না থাকে, তাহলে আপনি দেখতে বসবেন। নাহলে না।

পুলিশ খোঁজ করে কোন সন্ধান করতে পারেনি

ঘ্রাণশক্তি একটা মানুষের কতটা প্রখর হতে পারে? জন্মগত প্রতিভা নিয়ে মানুষ প্রচন্ড ঘ্রাণশক্তির অধিকারী হলে কী কী করতে পারে? পারফিউমের সাথে মার্ডারের কী সম্পর্ক? উত্তর খুঁজতে হলে এই মাস্টারপিসটি দেখতে হবে মুভির প্রথম বিশ মিনিট আপনাকে একটা ভয়ংকর চোখের পরীক্ষা দিতে হবে।

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২১ বাংলালিংকের সকল ইন্টারনেট অফার

আপনি যদি উতরে যান সুন্দর মতো এগুতে থাকবেন। শেষের আধ ঘন্টা আরেকটা পরীক্ষা আপনাকে দিতে হবে।
আবর্জনা,ডাস্টবিন থেকেও দুর্গন্ধযুক্ত পল্লীর মাছ বাজারের তলায় জন্ম নেয় এক শিশু। ঘটনা চক্রে তার জায়গা হয় চামড়া ব্যবসায়ীর কাছে এবং শিশু অবস্থাতেই সে নিজেকে আবিষ্কার করে, বুঝতে পারে তার আছে একটা নিজস্বতা, রয়েছে প্রখর ঘ্রাণ শক্তি, কীভাবে পৃথিবীর সেরা পারফিউম তৈরী করে রাখা যায় সেই নেশায় পেয়ে বসে তাকে, এটা নেশা নয় আসক্তি, এরপর? গল্পের প্রথমেই আপনাকে গল্পের গভীর থেকে কেউ খিচে টাঁন দিবে,আর হারিয়ে যাবেন সেই জগতে।

পৃথিবীর সবচেয়ে সুন্দর ঘ্রাণ

সকল পুরুষের কাছে পৃথিবীর সবচেয়ে সুন্দর ঘ্রাণ হলো নারীর শরীরের ঘ্রাণ। এটা প্রাকৃতিক। বলা হয়ে থাকে, মেয়েদের ঘামের গন্ধও সুঘ্রাণ ‘। এই ঘ্রাণ ই নিজস্ব একটা পারফিউম। এই ঘ্রাণের অস্বাভাবিক ব্যাবহার করে কী কী করা যেতে পারে? এই প্যারা দিয়ে আমি আপনাকে মুভির একটা টুইস্ট দিলাম।

বিকাশ এজেন্ট ব্যবসা ও বিকাশ এজেন্ট একাউন্ট খোলার নিয়ম

জার্মান একজন লেখকের বিশ্ববিখ্যাত বই অনুসারেই এই মুভি নির্মিত।যেই বইটি ৪৫ টি ভাষায় অনূদিত হয়েছে। সিনেমাটোগ্রাফি, ব্যাকগ্রাউন্ড মিউজিক,সেট, পুরো মুভিটার মেকিং স্টাইল, অভিনয় নিখুঁত। একই সাথে প্রচন্ডভাবে আকর্ষণীয় কিন্তু অতিমাত্রায় ভয়াবহ।

K.D Pathak is back with Candy ‼️
Series : Candy (2021)
Genre – Mystery, Thriller, Suspense
Streaming – Voot Select
IMDb – 9.2

রুদ্রকুন্ড নামের এক অদ্ভুত শহরে স্কুলের ছেলে-মেয়েরা ড্রাগ নিচ্ছে তাও আবার ক্যান্ডির মাধ্যমে। ওই ক্যান্ডি খেয়ে জঙ্গলে গেলে মাসান নামের এক রাক্ষস আক্রমণ করে, কিন্তু কেন? কে এই মাসান? ক্যান্ডি আর মাসানের সম্পর্ক কি জানতে হলে দেখতে বসে পডুন এই সিরিজটি।

গল্পকে ফোকাসে রেখে

লো বাজেটের এই সিরিজটি শুধুমাত্র গল্পকে ফোকাসে রেখে এগিয়ে চলে দ্রুত। ছোট এই প্লাটফর্মে অসুর নামের সিরিজ এসেছিল সেটাও ব্যাপক সাড়া ফেলে। কিছু ফ্লেভার ক্যান্ডি সিরিজেও পাবেন। গল্প বেশ দ্রুত এগিয়ে চলে। সাধারণত প্রথম এপিসোড কিছুটা স্লো অথবা বোরিং লেগে থাকে। কিন্তু ক্যান্ডি তো কিছু আলাদা জিনিসই বলতে হয়। প্রথম এপিসোডে থেকেই টুইস্ট, থ্রিল শুরু। সিরিজের রাইটিং চতুরতার সাথে লেখা হয়েছে এতে সন্দেহ নেই। পুরো ফোকাস গল্পেই ছিল।

জিপি ইন্টারনেট প্যাকেজ । জিপি সিমের ছোট ইনটারনেট প্যাকেজ সমূহ

সিরিজের সিনেমাটোগ্রাফী হলিউড লেভেলের ছিল। তাছাড়া কালার গ্রেডিং ও বেশ ভালো। পাহাড়ি এলাকার লোকেশন মুগ্ধ করার মতো। স্ক্রিনপ্লে খুব ফাস্ট ছিল। গল্পেই ফোকাস ছিল সবসময়। শৈশবে আদালত দিয়ে কে.ডি পাঠক aka রনিত রয়কে চেনা। আদালত সিরিজে উনি যেভাবে সত্যান্বেষী, এই সিরিজেও তেমন।

মাঝেমাঝে ওই ক্যারেক্টারটার ফিল পেয়েছি সিরিজে। ওনার অভিনয় নিয়ে নতুন করে কিছু বলার নেই, এই সিরিজে ওনার পারফর্মেন্স আবারো মুগ্ধ করেছে আমায়। রিচা চাড্ডা’র অভিনয় এবং ডায়লগ ডেলিভারি ছিল জাস্ট দেখার মতো। এবারেও হতাশ করেননি। বেশ স্ট্রং পারফর্মেন্স ছিল ওনার।

নগদ একাউন্টের পিন কোড পরিবর্তন করার নিয়ম

নকুল রোশান সহদেবকে এর আগে দেখিনি। এই সিরিজে স্মাইল আর অভিনয় দিয়ে নজর কেড়েছেন। মনু রিশি চাড্ডা যে কেমন মাপের অভিনেতা ওনি জাস্ট দেখিয়ে দিলেন। এটিটিউড আর এক্সপ্রেশন দিয়ে মাতিয়ে রাখার মতো পারফর্মেন্স দিয়েছেন। সাপোর্টিং রোলে রিদ্ধি কুমার সহ সবার পারফর্মেন্সই খুব ভালো ছিল। ওভারঅল, ক্যান্ডি আমায় রহস্যের মধ্যে রেখেছে পুরো সময়। এ বছরের অন্যতম সেরা সিরিজ লেগেছে। থ্রিল মিস্ট্রী সাসপেন্সের দারুণ কম্বিনেশন।

Add a Comment

Your email address will not be published.