নাম দেখে ভেবেছিলাম HORROR টাইপ কিছু একটা হবে

নাম দেখে ভেবেছিলাম HORROR টাইপ কিছু একটা হবে। শুরু করার আগে এমন প্রিপারেশন ই নিয়েছি – কিন্তু কি হলো জানেন? শুরু করার কিছুক্ষণ পর টাস্কি খেলাম এরকম টা আশা করি নি – জঘন্য লেভেল এর স্টোরি + আরো অবাক হলাম মুভি শেষ করে গুগোল মামার কাছে গিয়ে এটা একটা ট্রু স্টোরি ইয়াহ

𝐖 𝐓 𝐅 Story – পরিবারের ছোট মেয়ে যে স্বাধীন ভাবে বেচেঁ থাকতে চায়, যার স্বপ্ন দেশ বিদেশে ঘুরে বেড়ানো, যে চায় নিজের মতো করে তার চয়েজ নিতে – কিন্তু বাধা এক জায়গা তেই সেটা হলো তার বাবা যে কিনা মেয়েদের সব সময় শাসনে রাখে, বাবার কথামতো চলতে হবে, না চললেই কথা শুনতে হবে, ঝাড়ি খেতে হবে তারপর ছোট মেয়ে কথা বলে বাবার বিপক্ষে – আমি সিউর আপনি ঘৃনা – রাগ – হাসি – আনন্দ – দুঃখ সব এক জায়গায় পাবেন এই মুভিতে।

নাম দেখে ভেবেছিলাম HORROR টাইপ কিছু একটা হবে

𝐆𝐢𝐫𝐥 𝐈𝐧 𝐓𝐡𝐞 𝐁𝐚𝐬𝐞𝐦𝐞𝐧𝐭 (2021)
𝑪𝒓𝒊𝒎𝒆 ^ 𝑫𝒓𝒂𝒎𝒂
MY – ⭐⭐⭐⭐ 1/2
IMDB – 6.4/10

অভিনয় একেবারে টপ লেভেল এর হয়েছে – খুব বেশি কিছু বলতে পারি না কারন আমি কোন মুভি বিশেষজ্ঞ নই – মুভি দেখে নিজের মতামত টা প্রকাশ করলাম। আপনি জাস্ট দেখে ফেলেন – টাইম নষ্ট হবে না / 1 ঘণ্টা 28 মিনিট আপনি একটুও বোরিং হবেন না গ্যারান্টি।

জিপি রিচার্জ অফার 2021 জিপি রিচার্জ, মিনিট, ডাটা অফার

NOTE – এটা আমার প্রথম পোষ্ট করা গ্রুপে – 2017 থেকে এই গ্রুপের সাথে আছি অন্য আইডি দিয়ে কোন সময় রিভিও লিখার ট্রাই করি নাই – বাট ভাবলাম এতটা যেহেতু লিখেই ফেলেছি – অন্যদের সাথেও শেয়ার করি – ভুল কিছু লিখে থাকলে ক্ষমা করবেন , আগেই বলেছি আমি কোন মুভি বিশেষজ্ঞ নই।

নাম দেখে ভেবেছিলাম HORROR টাইপ কিছু একটা হবে

আজ আমার দিনটাই গেল জ্বীন, কুফুরি, বান, কালো জাদুমন্ত্র এর উপর দিয়ে। দেখে নিলাম তুর্কীশ জনপ্রিয় হরর ফিল্ম সিরিজ SICCIN/SIJJIN. তুর্কীশরা যে ভালো মানের হরর বানাতে ওস্তাদ এ নিয়ে কোনো সন্দেহ নেই!!! ভাল্লাগছে ভাই ভাল্লাগছে।

ভাল্লাগছে ভাই ভাল্লাগছে

আপনি কি হরর মুভি লাভার??? অনেক হরর মুভি দেখছেন কিন্তু ভয় পাননি, উল্টো হাসি পেয়েছে। একদম খাঁটি ভেজালমুক্ত হরর মুভি খুঁজছেন? তাহলে এই ফিল্ম সিরিজটা আপনার জন্যই।

Film Series: Siccin / Sijjin.
Genre: Horror/Mystery.
Total Films: 6.
Director: Alper Mestci (1-6).
Written By: Ersan Ozer (1-2).
Alper Mestci (2, 4-6).
Bekir Acar (3).
Produce By: Muhtesem Tozum (1-6).
Cast: Merve Ates, Adnan Koc, Pinar Caglar Gencturk, Seyda Terzioglu, Aydan Cakir, Salih Usta, Toygun Ates, Ebru Kaymakci, Koray Sahinbas, Gunes Galava, Busra Ayaydin, Asuman Kostak & More.
Music By: Ali Otyam (1).
Resit Gozdamla (2, 3, 5, 6).
Sonay Akcen (4).
Cinematography: Mustafa Kuscu (1).
Feza Caldiran (2).
Serdar Armutlu (3).
Erhan Makar (4).
Mehmet Eren Nayir (5).
Sami Saydan (6).
Production Company: Muhtesem Film (1-6).
Release Date: Siccin (26 September 2014).
Siccin 2: (10 July 2015).
Siccin 3: Curmu Ask (2 September 2016).
Siccin 4: (1 September 2017).
Siccin 5: (17 August 2018).
Siccin 6: (9 August 2019).
Running Time: 577

Box Office: Total (6 Films) $5.716 Millon (Global).

সুপারন্যাচারাল হরর

২০১৪ সালে তুরস্কে মুক্তি পাওয়া সিজ্জিন একটি সুপারন্যাচারাল হরর ফিল্ম সিরিজ। মুভির নামটি একটি কুর্মানিজ কুর্দি শব্দ, যার আক্ষরিক অর্থ “হিংসাত্মক”। পরিচালক আল্পার মেস্তেই এই ফ্র্যাঞ্চাইজিটির সাথে বিশ্বব্যাপী বক্স অফিসে এক জোড়া সফলতার সাথে জুটি বেঁধে তার আতঙ্কজনক কাজটিতে ফিরে আসেন।

নগদ একাউন্টের পিন কোড পরিবর্তন করার নিয়ম

সমস্ত চলচ্চিত্র মুহিতসেম তাজম তাঁর নিজস্ব মুহিতসেম তাজম ফিল্ম স্টুডিওর ব্যানারে প্রযোজনা করেন। শুরু থেকেই, প্রতিটি চলচ্চিত্র বিশ্বব্যাপী গ্রহণযোগ্যতা অর্জন করেছিল এবং তুর্কীশ হরর ঘরনার নতুন তরঙ্গ হিসেবে স্বীকৃতি পেয়েছিল।

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২১ বাংলালিংকের সকল ইন্টারনেট অফার

মুভির নামটি আরবি শব্দ সিজ্জিন থেকে এসেছে, যার অর্থ হয় এমন একটি বই যা দোষী বা কারাগারের নাম তালিকাভুক্ত করে, যা জাহান্নামের নিচে অবস্থিত। তবে এই শব্দের উৎপত্তি অজানা। এটি কুরআনে সূরা ৮৩: ৭–৯ তে এসেছে। এর একটি অনুরূপ শব্দ সিজিল ২১: ১০৪ এ পাওয়া যায়।

তুরস্কের বিভিন্ন অঞ্চলে চিত্রায়িত

এখন অবধি এই ফ্র্যাঞ্চাইজিটির মোট ৬টি চলচ্চিত্র রয়েছে। সর্বশেষতম কিস্তি ২০১৯ সালে রিলিজ হয়েছিল। মুভিগুলো সমস্ত তুরস্কের বিভিন্ন অঞ্চলে চিত্রায়িত হয়েছিল। প্রতিটা মুভির শেষেই একেকটা রহস্য উন্মোচিত হবে, সাথে আছে ভালো ভালো কিছু টুইস্ট আর সামান্য হৃদয় ভাঙা ইমোশন। আর বিজিএম এর কথা কি বলবো ভাই, একটা মুভি কড়াকড়া বিজিএম ছাড়া একদম নিরামিষ!!! তাই নয় কি???

জিপি ইন্টারনেট প্যাকেজ । জিপি সিমের ছোট ইনটারনেট প্যাকেজ সমূহ

এই সিরিজের বিজিএমগুলো ছিল খুবই ভালো মানের, একদম সঠিক জায়গায় সঠিক বিজিএম!!! যাকে বলে পার্ফেক্ট বিজিএম। আগেই বলে দিচ্ছি দূর্বল মনের মানুষ এবং যারা ভৌতিক সিনেমা ভয় পান তাদের জন্য এই সিরিজটা নয়। কিন্তু আপনি যদি হরর লাভার হন এবং একজন সাহসী মানুষ হন তাহলে দেখে নিন চমৎকার এই ফিল্ম সিরিজটি। ভুল-ত্রুটিরগুলো ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রইলো।

Add a Comment

Your email address will not be published.