টাইপিং করে ইনকাম করুন খুব সহজে

আসসালামুয়ালাইকুম, সম্প্রতি অনেক রিকোয়েস্ট পাঠিয়েছে অনলাইনে ড্রাইভিং এর জন্য সবচেয়ে বেস্ট সাইট কোনটা । আর যেহেতু অনলাইন টাইপিং জব  হচ্ছে ক্যাপচা টাইপিং এর  মত । তাই আমি তিনটা বেস্ট ক্যাপটেন সাইটের আলোচনা করবো।

টাইপিং করে ইনকাম করুন খুব সহজে

যা লম্বা সময় ধরে প্রমিসিং এবং নতুনরা অনলাইনে তাদের প্রথমে চেষ্টা করলে এই সাইটগুলোর চাইতে ভালো কিছু আসলে হয় না। যদিও এত বেশি টাকা একসাথে নেই। তবে আপনি অনলাইন থেকে কখনো ইনকাম করেছেন। এটা বলতে পারবেন যে কাউকে।

আমাদের ১ম সাইটের  নাম হচ্ছে 2captcha। এটা ২০১৬ সালে প্রতিষ্টিত । যদিও টেকনিক্যালি  ২০১৪ এই সাইটে রেজিস্টার করে । ছোট একটা ট্রেনিং করে আপনি কাজ শুরু করতে পারেন।  ইউএসবি স্টিক সাইট হওয়া এ বেটার কাজ পেতে চাইলে মাঝরাতে এখানে কাজ করতে হয়।  তবে আপনি যদি ফাস্ট ইন্টারনেট ব্যবহার করেন এবং টাইপিং ফাস্ট হবে তাহলে এখানে ভালো কাজ করা যায়।

টাইপিং করে ইনকাম করুন খুব সহজে

 

যদিও এখানে কাজের পরিমাণ অনেক কম এবং আহামরি কোনো হয় না । একদম ছাড়বি কিনা এবং টুকটাক অনলাইনে রেজিস্টার করতে পারে এবং পেমেন্ট নিতে পারে এমন হলেই এই সাইটগুলোতে কাজ করা যায় ।এখানে নরমাল capture4 ব্যবসা করা যায় যে মিলগুলো ভিন্ন ভিন্ন হয়ে।

কপি টাইপিং করে  টাকা আয়

এখানে পিসি এবং মোবাইলে কিভাবে কাজ করা যায়, টাইপিং করতে মোট ১২ সেকেন্ডের হয়।  প্রত্যেকটা ক্যাপচা করার জন্য, তবে আপনি যখন টাইপিং করতে থাকবেন । তখন টাইম বৃদ্ধি পেতে থাকে ।এখানে মাত্। ৫০সেন্ট থেকে শুরু করে এক ডলার হলেই পেমেন্ট নেয়া যায়। এবং পেমেন্ট পেতে ৫ দিনের মতো উল্লেখ থাকলেও হাতে মাত্র একদিনে এখান থেকে পেমেন্ট পেয়ে যাবেন ।

এছাড়া  কাস্টমার সার্ভিস খুবই বেশি একটিভ ভেতরে ফাইল প্রোগ্রাম রয়েছে । তার ইনকাম করার অপরচুনিটি এখানে রয়েছে।  এছাড়া এখানকার অসুবিধা হচ্ছে প্রত্যেক হাজার ক্যাপচার জনম আদ্ভার্টিসিং থেকে শুরু করে এক ডলার বেস্ট ফ্রেন্ড পর্যন্ত দেয়া হয়।  যা খুবই কম হলে ws114 কাজ করছে।

তাদের জন্য আসলে কিছু বর্তমানে সার্ভার স্লো এবং কাজ খুবই কম থাকায় প্রতিদিন৫০০টাকা ক্যাপচা করাও অনেক বেশি কষ্ট সাধ্য। এখানে পেমেন্ট দিস্ক্রে এবং আরও বেশকিছু মাধ্যমে সম্পর্কে যদি এক কথায় বলতে চাই। সেটা হল এটা আপনার সময় অপচয়ের কারণ হতে পারে।

কারো পায়ের জন্য দারুন একটি অপরচুনিটি হতে পারে। যে যেভাবে আসলে দেখে কারণ আপনাদের থেকে আপনি নয় দেখতে পেল। কাল থেকে সহায়তা৫৬দেখতে পাচ্ছেন দুটোই সঠিক চ্যানেলে।অনেক ভিডিও দেয়া রয়েছে সেখানে পেট রেনিং থেকে শুরু করে কাজে প্রসেস ছবি দেখে ।

ক্যাপচা এন্ট্রি করে আয়

তাতেই কাজ করতে চাইলে লিঙ্ক পেয়ে যাবেন এন্ড ফ্রম ইউটিউব চ্যানেলের জন্য এবং সেটা কিন্তু টেক ইউটিউব ভিডিও ক্লিপ তৈরি করছে এবং এখানে আপনারা যারা টেক ভিডিওগুলো পছন্দ করেন এবং আপনারা যারা ডার্ক ওয়েব রিলেটেড কন্টাক্ট পছন্দ করেন।  এখান থেকে তারা সে ভিডিও গুলো পেয়ে যাবেন ।

একটা চ্যানেল হিসেবে অনেক ভালো আপনাদের জন্য। ভুলবেন না  পোস্ট টি শেয়ার করে থাকবে । সেখানে ডিটেল পেয়ে যাবেন ফাস্ট টাইপিং। জানেন তাহলে মেগাটাইপপারস আপনার জন্য বেস্ট একটা সাইট। এই সাইটে তিন ভাবে কাজ করাযায়।

প্রথমতঃ তাদের ওয়েবসাইটে কাজস করা যায়।

দ্বিতীয়তঃ তাদের সফটওয়্যার ইন্সটল করে দ্রুত গতিতে কাজ করতে পারবেন ।

তৃতীয়তঃ হচ্ছে বুষ্োস্ট কিনে কাজ করতে পারবেন বুষ্ট হলে দ্রুত গতিতে ক্যাপচা আসতে থাকে এবং৩ থেকে ৫ সেকেন্ড সময় পাওয়া যায় প্রত্যেকটা ক্যাপচা সলভ করার জন্য যদি না হয়ে থাকেন তাহলে এই সাইটের জন্য ।

আপনার সাথে কাজ করতে পারে।  এখানে প্রত্যেক হাজার ক্যাপচার জন্য ৫০থেকে ৭০স্পেন্ড আপনাকে প্রদান করা হয় ।এই সাইটে সুবিধাগুলো হলো আপনি রাত ১২  টা থেকে সকাল ১২ টা পর্যন্ত প্রত্যেক ঘন্টায় ক্যাপচা এন্ট্রি করে আয় করবেন।

এরপর থেকে প্রত্যেক ঘন্টায় আপনাকে অর্থাৎ দুপুর১২ টা থেকে রাত ১২ টা পর্যন্ত আপনাকে প্রত্যেক ঘন্টায় ৫০ থেকে৭০ফ্রেন্ড হিসেবে বিভিন্ন ঘন্টায় ঘন্টায় ৭১১৪১২পতন হতে থাকে। আপনি এই সাইটে প্রবেশ করলে সেটা দেখতে পাবেন । এখানে লেগে থাকলে বেশি ভালো একটা আয় করা যায়।

অনলাইন বাংলা টাইপিং জব

আপনি এই সাইট থেকে আয় করতে পারবেন। তবে এত না হলেও ভালো  ইনকাম এখান থেকে সম্ভব । এছাড়া এখানে আপনাদের রেফার বোনাস ৯৬৪ টেন পার্সেন্ট ।আর এখানকার অসুবিধাগুলি হল পেমেন্ট প্রসেস একটু ঝামেলার এবং ইনকাম কম হবে যদি আপনি প্রায় পেশাদার না হয়ে থাকেন।

এখানে মোবাইলে কাজের সুযোগ নেই এবং ইনভাইট কোড ছাড়া বেসিক্যালি এখানে জয়েন করা যায়না সবচাইতে ভয়াবহ ব্যাপার হচ্ছে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন না যদি আপনি এখানে তাদের সাথে কাজ করেন। এখানে পেমেন্ট প্রসেসর জানা যায় মেগাটাইপারস ৩ ডলার হলে আপনি এখান থেকে পেপাল ওয়েবসাইটে এবং ওয়েস্টার্ন ইউনিয়নের পেমেন্ট।

গত 10 বছর ধরে এটা করে যাচ্ছে না কারো পেমেন্ট দেয় নি । এরকম রেকর্ড একচুয়ালি লিগ্যাল ভাবে কাজ করছে তাদের সাথে এক ছেলে পাওয়া যায় না। তবে কাজে ভুল করলে আপনার আইডি থেকে ব্যান করে দেবে । এছাড়াও তাদের ফ্রিকোয়েন্টলি কোশ্চেন রয়েছে সবকিছু জানার জন্য সব তথ্য সেখানে রয়েছে ।

Capture

স্বর্ণের পরিমাণ বাড়তে থাকবে আপনার ইনকাম এর পরিমাণ এবং রেটিং ধীরে ধীরে বৃদ্ধি পেতে থাকবে।  এটা একটা ভালো সাইট হল পেমেন্ট কম কারণ ক্যাপচা কখনো সম্ভাবনাময় ছিল না ।  সবাই এই কাজ করতে পারে না এবং এই সাইটে আইডি ব্যান হওয়া খুবই সহজ এবং ক্যাপচা বারবার মিসকল দেওয়ার টাইম ফুল কলার আইডি কিন্তু বন্ধ করে দিবে ।

বাংলা টাইপিং জব বাংলাদেশ

এর সুবিধাগুলো হচ্ছে এখান থেকে আপনি ফ্রিতে জয়েন করতে পারবেন।   অনেকগুলো পেমেন্ট রেট রয়েছে। তবে একটু পেমেন্ট রেট কম থাকায় ,এই মাধ্যমিক চলি বেশি পেমেন্ট আমরা উল্টো করে থাকে।  দুনিয়ার যেকোন প্রান্তে বসে আপনার সাথে কাজ করতে পারবেন ।  কাজ অনেক রয়েছে তবে মাঝেমধ্যে অনেক ঝামেলাও হয়ে থাকে ।

এই ওয়েবসাইটের অসুবিধা হচ্ছে সহজেই আইডি ব্যান করে দেয় । পেমেন্ট পেতে লেট হয় এবং কাস্টমার সার্ভিস একচুয়ালি ভালো না । এই সাইট নিউজ চ্যানেলে আমাদেরপোস্ট  রয়েছে।  ডান পাশে  বাটনে ক্লিক করলেই পেয়ে যাবেন।

সবার  সুস্থতা কামনায় আল্লাহ হাফেজ

Add a Comment

Your email address will not be published.