জিপি ইন্টারনেট প্যাকেজ । জিপি সিমের ছোট ইনটারনেট প্যাকেজ সমূহ

জিপি ইন্টারনেট প্যাকেজঃ আমাদের আজকের বিষয় হচ্ছে জিপি সিমের ইনটারনেট প্যাকেজ কোথায় পাওয়া যায় আর তা কি ভাবে কিনতে হয়। আমাদের মাঝে এমন অনেক ব্যাক্তি আছেন যারা জিপি ইন্টারনেট প্যাকেজ কোথায় পাওয়া যায় বা তা কি ভাবে কিনতে হয় সে সম্পর্কে কিছুই জানে না। আপনিও যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন তাহলে আমার আজকেই এই পোস্টটি আপনার জন্য খুব গুরুত্বপুর্ন হতে চলেছে।

আপনি যদি জিপি সিমের একজন গ্রাহক হয়ে থাকেন তাহলে জেনে রাখুন যে, বর্তমানে জিপি সিমে পূর্বের যে কোন সময়ের তুলনার অনেক বেশি জিপি ইন্টারনেট প্যাকেজ পাওয়া যাচ্ছে। আর এই অফার সমূহে ব্যাপক পরিবর্তন দেখা গিয়েছে। এমনি কিছু পরিবর্তনশীল ও ব্যাপক ভাবে ব্যবহারিত ইন্টারনেট অফার সম্পর্কে ভালোভাবে জানতে এই পোস্টটি ভালোকরে পড়ুন।

জিপি ইনটারনেট প্যাকেজ ২০২১

আপনি এই পোস্টটি মনোযোগ দিয়ে পড়লে খুব সহজেই জিপি বান্ডেল ও ইন্টারনেট অফারগুলো নিতে পারবেন। বর্তমানে জিপি সিমে অল্প টাকায় ৭ দিন ও ৩০ দিন মেয়াদি বান্ডেল অফারও পাওয়া যাচ্ছে। তবে অনেক সময় জিপি ইন্টারনেট প্যাকেজ সমূহের মধ্যে জিপি মিনিট ও ক্যাশ ব্যাক অফারও পাওয়া যাচ্ছে।

জিপি রিচার্জ অফার 2021 জিপি রিচার্জ, মিনিট, ডাটা অফার

মেয়াদের ভিত্তিতে বর্তমানে জিপি সিমে ৩ ধরনের জিপি ইন্টারনেট অফার পাওয়া যাচ্ছে। এই ৩ ধরনের অফার গুলো হলোঃ

  • ৩ দিন মেয়াদের ইন্টারনেট বা মিনিট প্যাকেজ 
  • ৭ দিন মেয়াদের ইন্টারনেট বা মিনিট প্যাকেজ 
  • ৩০ দিন মেয়াদের ইন্টারনেট বা মিনিট প্যাকেজ 

বিঃদ্রঃ এই ৩ ধরনের অফারগুলোর মধ্যে আজ শুধু ৩দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজ নিয়ে বিস্তারিত আলোচনা করবো।

ছোট ইন্টারনেট প্যাক

জিপি ইনটারনেট প্যাকেজ

জিপি সিমে ছোট ইন্টারনেট প্যাকেজ বলতে বোঝানো হয়েছে ৩ দিন মেয়াদি যে কোন ইন্টারনেট প্যাকেজ সমূহকে। জিপি সিমের সর্বনিম্ন ইন্টারনেট প্যাকেজ হচ্ছে ২৮ টাকায় ৫১২ এম্বি প্যাক যার মেয়াদ ৩ দিন।

512 GB packages

জিপি সিমে আগে ২৮ টাকায় মাত্র ৩১২ এম্বি পাওয়া যেতো। কিন্তু এখন এই অফারটি অপগ্রেড হয়ে ২৮ টাকা রিচার্জে ৫১২ এমবি ইন্টারনেট অফারে পরিনত হয়েছে। তাই এখন থেকে ২৮ টাকায় ৫১২ এম্বি পাওয়া যাবে যার মেয়াদ থাকবে  ৩ দিন।

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২১ বাংলালিংকের সকল ইন্টারনেট অফার

৫১২ এম্বি ৩ দিন মেয়াদের এই  জিপি ইন্টারনেট অফারটি নিতে আপনাকে মাত্র ২৮ টাকা রিচার্জ করতে হবে অথাবা জিপি ইন্টারনেট কোড *121*3256# ডায়াল করে অফারটি কিনতে হবে।

1 GB packages

৩ দিন মেয়াদের এই ইন্টারনেট অফারে আপনি পাবেন ৩৮ টাকার বিনিময়ে ১ জিবি ইন্টারনেট। তবে এই ১ জিবির ইন্টারনেট পাকটি মধ্যে ২ টি ভাগ রয়েছে, একটি হলো ৩জি আর অপরটি হলো ৪জি অর্থাৎ এই ১ জিবি আপনি ব্যবহার করতে পাবেন  512 MB 3G+512 MB 4G হিসাবে। তবে ৪জি নেট ব্যবহার করার জন্য অবশ্যই আপনার ফোনটিকে ৪জি সাপর্ট হতে হবে।

  • Recharge 38 taka
  • Get 1 GB (512 MB+512 MB 4G)
  • Validity 3 days.
  • Activation code * 121 * 3366 #

2.5 GB 57 Taka packages

২.৫ জিবি ইন্টারনেটের এই অফারটি আপনি মাত্র ৫৭ টাকা রির্চাজ বা কোড ডায়েল করে নিতে পাবেন। এই অফার টিতেও আপনাকে ৫১২ এম্বি ৪জি নেট এর মাধ্যমে ব্যবহার করতে হবে।

  • Recharge 57 taka
  • Get 2.5 GB (2 GB+512 MB 4G)
  • Veliduty 3 days.
  • GP 57 TAKA 2 GB Activetion code * 121 * 3242 #

3.5 GB 69 Taka packages

যারা বেশি করে জিপি ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করে তাদের কথা চিন্তা করে জিপি ৩.৫ জিবি ৩ দিন মেয়াদে নতুন একটি জিপি ইন্টারনেট অফার নিয়ে এসেছে। আর এই অফারটি মাত্র ৬৯ টাকা রিচার্জ করে আপনি ক্রয় করতে পারেন।

রবি মিনিট অফার কোড 2021 মিনিট ইন্টারনেট এসএমএস কেনার কোড দেখুন

আশা করি আপনি সম্পূর্ন পোস্টটি ভালোভাবে পরেছেন এবং বুঝেছেন। তার পরেও যদি কোথাও বুঝতে বিন্দু মাত্র সমস্যা হয় তাহলে নিচের কমেন্ট বক্সে আপনার সমস্যাটি লিখে কমেন্ট করুন। তাহলে দ্যা টেক জুমের টিম আপনাকে আপনার সমস্যার সমাধান দেয়ার যথাসাধ্য চেষ্টা করবে।

Add a Comment

Your email address will not be published.